সোনাকান্দা প্রিমিয়ারলীগ  ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত

343
 কেরানীগঞ্জ প্রতিনিধিঃ দুই যুগ আগেও কেরানীগঞ্জের খেলাধুলার প্রাণ কেন্দ্র ছিলো উপজেলার রোহিতপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী সোনাকান্দা গ্রাম। ফুটবল কিংবা ক্রিকেট, নিজ উপজেলা ও তার আশেপাশে যে কোন বড় টুর্নামেন্টে ফেবারিট তকমা নিয়ে অংশ নিতো গ্রামের সোনাকান্দা জাগরণী সংঘ। তবে ধলেশ্বরী পাড়ের এই এলাকাটি প্রবাসী অধ্যুষিত হওয়ায় সে জৌলুস আর নেই। সেই হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতেই আয়োজন “সোনাকান্দা প্রিমিয়ারলীগ” ফুটবল।

বিশ্ব ফুটবলের বিখ্যাত সব ক্লাবের নাম অনুকরণে স্থানীয় খেলোয়াড়দের নিয়ে আয়োজিত ফুটবল টুর্নামেন্টে ৬টি দলে অংশ গ্রহণ করে। আজ ২ অক্টোবর (শনিবার) ফাইনালে সোনাকান্দা লিভারপুলকে ট্রাইবেকারে (৩-১) গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সোনাকান্দা চেলসি। পরে বিজযীদের মাঝে পুরস্কার তুলে দেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের আহবায়ক শাহীন আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা পরিষদ সদস্য শিলারা ইসলাম, কেরানীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ আলো বেগম, রোহিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল আলী, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সদস্য মতিন মেম্বার, ইয়ার ইন্টারন্যাশনাল (প্রাঃলিঃ) এর এমডি হাজী সালাউদ্দিন সাফিন,আওয়ামীলীগ নেতা শাহ আলী, মজিবর রহমানসহ অনেকে।