লকডাউনের ৫ম দিনে কেরানীগঞ্জে ১৫ জনকে জেল-জরিমানা

256

কেরানীগঞ্জ(ঢাকা) প্রতিনিধিঃ আগামী ১৪ জুলাই পর্যন্ত বেড়েছে দেশে চলমান লকডাউন। এদিকে ৭ দিনের কঠোর লকডাউনের ৫ম দিনে অবৈধ ভাবে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা, অপ্রোয়জনে ঘর থেকে বের হওয়া মানুষ ও যানবাহনের বিরুদ্ধে আজও কেরানীগঞ্জে সেনাবাহিনী, বিজিবি,পুলিশ ও উপজেলা প্রশাসন যৌথভাবে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে। এসময় ১ জনকে সাতদিন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড এবং ১৪ জনকে অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

আজ ৫ জুলাই (রবিবার) কেরানীগঞ্জ মডেল থানা ও দক্ষিণ কেরানীগঞ্জ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের জেল-জরিমানা করা হয়। বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, কেরানীগঞ্জ মডেল ও দক্ষিণ থানা পুলিশের সার্বিক সহযোগিতায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার অমিত দেবনাথ। এসময় তার সাথে ছিলেন কেরানীগঞ্জ মডেল থানার সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহেল

অন্যদিকে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু সালাম মিয়া ও দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ এর নেতৃত্বে পুলিশও আলাদাভাবে অভিযান পরিচালনা করেন। এসময় তারা রাস্তাঘাটে অযথা বের হওয়া গাড়ী,বাইক ও অটোরিকশা নিয়ন্ত্রণে তৎপর ছিলেন।

সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল বলেন, আইন মানুন,বাসায় নিরাপদে থাকুন,লকডাউন কেমন হচ্ছে তা দেখতে আসার দরকার নেই,জেলে যাওয়ারও প্রয়োজন নেই।ভালো থাকুন,নিরাপদে থাকুন। সরকারি আদেশ বাস্তবায়নে উপজেলা প্রশাসন, কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ, দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ, বিজিবি ও সেনাবাহিনীর যৌথ টিম মাঠে আছে।