রোহিতপুরে নৌকার মাঝি হতে চান হাজী সিরাজ

483
কেরানীগঞ্জ প্রতিনিধিঃ  ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পরপরই নতুন করে শুরু হয়েছে মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের প্রচার-প্রচারণা। প্রার্থীরা শেষ মুহুর্তে দলের নীতিনির্ধারকদের মন জয় করে পছন্দের প্রতিক নিতে নিচ্ছে নানা কৌশল। এরই অংশ হিসেবে ঢাকার কেরানীগঞ্জের রোহিতপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চান হাজী মোঃ সিরাজ। ইতিমধ্যে তিনি বিভিন্ন রকম সামাজিক, রাজনৈতিক কর্মকাণ্ড এবং বিভিন্ন দিবসকে কেন্দ্র করে সরব রয়েছেন নির্বাচনী মাঠে।উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে গণসংযোগের পাশাপাশি ব্যানার পোষ্টারে নিজেকে তুলে ধরছেন নির্বাচনী মাঠে। দোয়া ও সমর্থন চেয়ে লাগানো পোষ্টারে ছেয়ে গেছে ইউনিয়নের অলিগলি।
সিরাজ কেমিক্যালের কর্ণধার ও মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেরানীগঞ্জ মডেল থানার সভাপতি হাজী সিরাজ জানান, আমি দীর্ঘ দিন ধরে রোহিতপুর  ইউনিয়নের মানুষের জন্য কাজ করে আসছি। আমি আওয়ামী লীগের একজন একনিষ্ঠ কর্মী হিসেবে এলাকার উন্নয়নে ভূমিকা রাখছি, সাধারণ মানুষের সেবা করে যাচ্ছি।’ তিনি আরও বলেন , ‘আমি প্রবাস জীবন শেষে রাজনীতির প্রথম থেকেই আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। ঢাকা-২ আসনের এমপি ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম ও কেরানীগঞ্জ  উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ ভাইয়ের নেতৃত্বে দলের সুখে-দুঃখে দলীয় সিদ্ধান্ত মোতাবেক কর্মী হয়ে কাজ করেছি।
 বিভিন্ন স্কুলের ছাত্রছাত্রীদের বৃত্তি প্রদান, শীতার্ত দরিদ্র মানুষের মাঝে শীতের কাপড় বিতরণ, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে সচেতনতামূলক প্রচারণাসহ বিভিন্ন সমাজসেবামূলক কাজ করেছি। দল আমাকে নৌকা মার্কা দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব ইনশাআল্লাহ। আমি রোহিতপুর ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।
উল্লেখ্যঃ হাজী মোঃ সিরাজ ইতোমধ্যে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।