রোহিতপুরে জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গণভোজ

501

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও গণ ভোজের আয়োজন করে কেরানীগঞ্জ মডেল থানা ও রোহিতপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠন।

আজ ৩০ মে (রবিবার) কেরানীগঞ্জ মডেল থানার রোহিতপুরে ১৪ টি স্থানে মিলাদ-মাহফিল ও গণ ভোজের আয়োজন করে সংগঠনটি। দিবসটি উপলক্ষে দুপুরে সংগঠনটির রোহিতপুর কার্যালয়ে আলোচনা সভা, গণ ভোজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক ডাকসুর ভিপি ও মন্ত্রী আলহাজ্ব আমান উল্লাহ আমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির সহসভাপতি ইরফান ইবনে আমান অমি।

এসময় উপস্থিত ছিলেন সাবেক কেরানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, রোহিতপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক আবু বকর,মডেল থানা বিএনপির প্রচার সম্পাদক ত্রিবুদ্দীন নোমান, সহ কোষাধ্যক্ষ আবুল হাসনাত, ঢাকা জেলা ছাত্রদলের সহ-সভাপতি মোস্তফা কামাল মন্টু, ইউনিয়ন সেচ্ছাসেবক দলের আহবায়ক জুলহাস জ্যাকি, আরমান হোসেন রতন, ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক মাহবুব আলম, সাধারণ সম্পাদক নোমানসহ অনেকে।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,এই কঠিন সময়ে সাহসীকতার সাথে থানার ৯০টি ওয়ার্ডে এক সাথে এ বিশাল আয়োজন অবস্যই প্রশংসনীয়। তবে এই দিন থাকবেনা। খুব শীগ্রই বিএনপি ক্ষমতায় আসবে। দলের সুসময়ে অবস্যই আপনাদের মূল্যায়ন করা হবে।  এসময় প্রয়াত রাষ্ট্রপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা, দেশ ও জাতীর মঙ্গলে দেয়া করা হয়।