রোজায় নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে থাকবেঃ কৃষিমন্ত্রী

64

নিজস্ব প্রতিবেদকঃ পবিত্র রমজান মাসে নিত্যপণ্যের দাম সহনীয় পর্যায়ে রাখতে কঠোরভাবে বাজার মনিটরিং করা হবে ।দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। দ্রব্যমূল্যের দাম নিয়ে কাউকে ফায়দা ও অস্থিতিশীলতা সৃষ্টি করতে চাচ্ছেন।তাদের সকল অপচেষ্টা ব্যর্থ হবে বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো: আব্দুর রাজ্জাক এমপি।

তিনি বলেন, পাকিস্তান এখন বাংলাদেশ হওয়ার স্বপ্ন দেখে।পাকিস্তানের চেয়েও বাংলাদেশ জিডিপিতে অনেক এগিয়ে আছে। বিএনপি ক্ষমতায় আসলেই দেশে খাদ্য ঘাটতি দেখা দেয়।জিয়াউর রহমান পাকিস্তানের গুপ্তচর হিসেবে কাজ করতেন।এজন্যই যুদ্ধকালীন সময়ে জিয়াউর রহমানকে দুইবার অব্যাহতি দেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, দেশের জনগণকে বিএনপি বিশ্বাস করে না। যাকে দিয়েই নির্বাচন কমিশন গঠন করা হোক, তারা তা মানবে না ও নির্বাচনে অংশগ্রহণ করবে না। নির্বাচনে জিতবে – এ নিশ্চয়তা দিলেই বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে। গতকাল বিকালে কেরানীগঞ্জের ইকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী এসব কথা বলেন।

সম্মেলনে উপস্থিত ছিলেন
বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি, , ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমদ এমপিপ্রমুখ বক্তব্য রাখেন।
সভাপতিত্ব করেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের আহ্বায়ক শাহীন আহমেদ ও সঞ্চালনা করেন যুগ্ম আহ্বায়ক মই মামুন ।

সম্মেলন শেষে দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি পদে উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ ও সাধারণ সম্পাদক পদে মুজাহিদুল ইসলাম মামুন কে ঘোষণা করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ।