মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও ইঞ্জঃ ইসরাক হোসেনের মুক্তির দাবীতে প্রতিবাদ সভা

94

মালয়েশিয়া থেকে আনোয়ার হোসেনঃ সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও সুচিকিৎসার জন্য বিদেশে চিকিৎসা ব্যবস্থা করার জন্য দোয়া ও ইফতার মাহফিল এবং ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন কে অবিলম্বে মুক্তি দেওয়ার জন্য প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

রবিবার স্থানীয় সময় বিকাল ৫.৩০ মিনিটে রাজধানীর একটি রেস্টুরেন্টে কুয়ালালামপুর মহানগর সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহিন আলম এর সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মালয়েশিয়া যুবদলের সভাপতি জনাব জাহাঙ্গীর আলম খান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবদলের কেন্দ্রীয়  সভাপতি মোঃ সাইফুল ইসলাম নীরব এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন  কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মালয়েশিয়া বিএনপির সিনিয়র নেতা শহিদুল্লাহ শহিদ মালয়শিয়া ,যুবদলের সাবেক সাধারন সম্পাদক মোঃ মিনহাজ মন্ডল,মোঃআবু কাউছার ভূঁইয়া সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক সেচ্ছাসেবক দল মালয়েশিয়া ও কুমিল্লা দক্ষিণ জেলার যুবদলের সদস্য ,মিন্টু সরকার বিএনপি নেতা খোকন ভুঁইয়া, মালয়েশিয়া যুবদলের সহ-সভাপতি জনাব বোরহান উদ্দিন মোল্লা তালেব,এনায়েতুল্লাহ মোমেন,নাজমুল হাসান,মোঃ  খালিদ হাসান রিপন, শেখ মোঃ সেলিম, সরকার মোহাম্মদ মনসুর, যুগ্ম সাধারণ সম্পাদক টিপু সুলতান, সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ এনায়েত করিম ,প্রচার সম্পাদক শেখ মোঃ তুহিন,আইটি বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল নোমান, যোহর প্রদেশের যুবদল সভাপতি জালাল উদ্দীন হাসান শাহীন, মহানগর যুবদলের সভাপতি মোঃ শামীম রেজা , সিঃ সহ-সভাপতি মোঃ মেহেদী হাসান, সহ-সভাপতি মোশারফ হোসেন, মিজান ঢালী, সাধারণ সম্পাদক মোঃ রাসেল রানা ,যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ ইসমাইল আখন্দ ,মোঃ আনোয়ার হোসেন, রিয়াদ হোসেন মল্লিক , সহ-সাধারণ সম্পাদক দিদারুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক পারভেজ মোশাররফ, প্রচার সম্পাদক আপন মাহবুব, যুব নেতা আবদুল মান্নান চৌধুরী, যুবনেতা নাসির আহমেদ প্রমুখ।

জাতীয়তাবাদী নবীন দলের নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন মোহাম্মদ ফারুক আহমেদ ,সজীব ,মিজান ,জাকির ,রাসেল ,রকিব ,মনির , সহ আরো অনেকে।

মালয়েশিয়া বিএনপি এবং যুবদলের নেত্রীবৃন্দ বলেন অনতিবিলম্বে ইন্জিনিয়ার ইশরাক হোসেন কে মুক্তি দিতে হবে। মিথ্যা মামলায় সময়ের জনপ্রিয় এই নেতাকে মুক্তি না দিলে দেশে বিদেশে তিব্র গণআন্দোলন গড়ে হবে।