ধর্ষক টাইগার সিদ্দিক জিনজিরা থেকে আটক

721

রাজধানী ঢাকার কেরানীগঞ্জে এক পথশিশুকে ধর্ষণ ও অমানবিক নির্যাতনে অভিযুক্ত সিদ্দিক ওরফে টাইগার সিদ্দিককে গ্রেফতার করেছে র‍্যাব।

শুক্রবার (৪ জুন) রাত সাড়ে নয়টার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা মনু বেপারীর ঢাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে র‍্যাব-১০ এর কেরানীগঞ্জ ক্যাম্প কমান্ডা ওবায়দুর রহমান জানান, গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায় রাত সাড়ে ৯টার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরার মনু ব্যাপারির ঢাল এলাকা থেকে আমরা আসামি সিদ্দিক ওরফে টাইগার সিদ্দিককে আটক করতে সক্ষম হয়েছি।

উল্লেখ্য,১০ বছরের এক পথশিশুকে আটকে রেখে পাশবিক নির্যাতন চালাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন বন্দ ডাকপাড়া জোড়া পুকুর পাড় মনির মেম্বারের ভাড়াটিয়া বাড়ি থেকে ভিকটিমকে উদ্ধার কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ ও র‍্যাব-১০। ধর্ষণের শিকার মেয়েটি চট্টগ্রামের পাহাড়তলী থানার জামান মিয়ার মেয়ে। ধর্ষণের শিকার মেয়েটিকে ঢাকার সদরঘাটের ভিক্টোরিয়া পার্ক এলাকা থেকে পেশাদার ছিনতাইকারী টাইগার সিদ্দিকী অস্ত্রের ভয় দেখিয়ে নিজ বাড়িতে তুলে এনে রাতভর ধর্ষণ করে। ধর্ষণে অস্বীকৃতি জানালে তাকে মারধর ও সুইচ গিয়ার চাকু দিয়ে বেশ কয়েকটি আঘাত করে আহত অবস্থায় ফেলে রাখে। পরে পার্শ্ববর্তী বাসিন্দা চান মিয়া ও তার স্ত্রী মেয়েটিকে উদ্ধার করে নিজ ঘরে আশ্রয় দিয়ে স্থানীয় মুরুব্বীদের জানালে তারা র‍্যাবকে অবহিত করে। পরবর্তীতে র‍্যাব-১০,সিপিসি-২ এর একটি দল ও কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের যৌথ অভিযানে ঘটনাস্থল থেকে ভিকটিমকে উদ্ধার করে। তবে এ ঘটনায় ধর্ষক টাইগার সিদ্দিক পালিয়ে যায়।