দ. কেরানীগঞ্জ থানা আ.লীগের সভাপতি শাহীন সম্পাদক মামুন

255
নিজস্ব প্রতিবেদকঃ দীর্ঘ দুই যুগ পর কাউন্সিলর মাধ্যমে দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। আজ ৩০ মার্চ (বুধবার) সন্ধ্যায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার ইকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জমকালো এক আয়োজনে   সভাপতি হিসেবে শাহীন আহমেদ ও সাধারণ সম্পাদক হিসেবে মুজাহিদুল ইসলাম মামুনের নাম ঘোষণা করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ। দক্ষিণ কেরানীগঞ্জ থানার অন্তর্ভুক্ত পাঁচটি ইউনিয়নের কাউন্সিলররা সরাসরি তাদের প্রিয় দুই নেতাকে ভোটের মাধ্যমে নির্বাচন করেন। এর আগে বেলা তিনটায় সম্মেলনের উদ্বোধন করেন আগত নেতৃবৃন্দ।
কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষি মন্ত্রী ডঃ মোঃ আব্দুর রাজ্জাক এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক বস্ত্র মন্ত্রী মীর্জা আজম এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা-৩ এর সংসদ সদস্য ও বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এমপি। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান। অনুষ্ঠানট সঞ্চালনা করেন সদ্যঘোষিত কমিটির সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম মামুন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, অন্যান্য দেশের মত বর্তমান সরকারের অধিনেই নির্বাচন কমিশনের মাধ্যমে ২০২৩ সালে নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপির সমস্যা হচ্ছে তারা কাউকেই বিশ্বাস করেনা। তিনি আরও বলেন, যারা পাকিস্তানের স্বপ্ন দেখে, যারা মানুষের ঘর-বাড়ি পুড়ায়, মানুষ হত্যা করে তাদের কখনো সাধারণ মানুষ ক্ষমতায় আনবেনা। আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয় হবে।