ঢাকা-মাওয়া রোডে বাস দুর্ঘটনায় নিহত-১ আহত-১০

203

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকা-মাওয়া রোডের কেরানীগঞ্জ অংশে টোল আদায় করতে দাঁড়িয়ে থাকা সিরাজদিখান পরিবহন নামে একটি বাসকে আরাম পরিবহন নামের অপর একটি বাস পিছন দিক থেকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজন নিহত এবং ১০ জনের মত আহত হয়েছে। আজ ২৪ মে (সোমবার) সকাল ১০ টায় দক্ষিণ কেরানীগঞ্জের বাস্তা ইউনিয়নের ধলেশ্বরী টোল বক্সের সামনে এ ঘটনা ঘটে।

টোলে কর্মরত নিরাপত্তা প্রহরী জানান, সিরাজদিখান পরিবহনের গাড়ীটি কুসুমপুর থেকে ঢাকা যাওয়ার পথে ধলেশ্বরী ব্রিজ টোল বক্সে টোল আদায় করছিলো। এমন সময় একই দিক থেকে আসা আরাম পরিবহনের একটি গাড়ী ব্রেক ফেল করে থেকে থাকা গাড়ীটিকে পিছন থেকে আঘাত করে এবং ধাক্কাতে ধাক্কাতে প্রায় ১০০ মিটার দূরে নিয়ে যায়। এতে সিরাজদিখান পরিবহনের গাড়ীটি ধুমরে মুচরে যায় এবং গাড়ীর পিছনের দিকের সিটে থাকা আরোহীগুলো মারাত্মক ভাবে আঘাত পায়। এসময় ঘটনাস্থলে একজন নিহত এবং ১০/১২ জন আরোহী আহত হয়। হাসাড়া হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় আহতদের মিটফোর্ড হাসপাতালসহ আশেপাশের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। উদ্ধার করতে আসা শ্রীনগর ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মোঃ মামুনও আহত হন।

নিহত যাত্রীর নাম দ্বীন ইসলাম(৫০), পিতা-মৃত তাইজুদ্দিন, দানিয়া পাড়া থানাঃ সিরাজদিখান জেলাঃ মুন্সিগঞ্জ ।আহত যাত্রীদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে । আহতরা হলো জুরাইনের ইউসুফ (১২) পিতা কামাল হোসেন, ফাতেমা (১৭) পিতা কামালা হোসেন, ডালী আক্তার (৪০) স্বামী কামাল হোসেন।

এসময় হাসাড়া পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা আফজাল হোসেনকে বারবার ফোন দিয়ে পাওয়া যায়নি।