ছিন্নমূল শিশুদের মাঝে শীতবস্ত্র নিয়ে বাংলাদেশ ওয়াকিং ক্লাব

327
নিজস্ব প্রতিবেদকঃ হাঁটার প্রতি দেশের মানুষকে উৎসাহী করাই বাংলাদেশ ওয়াকিং ক্লাবের উদ্দেশ্য। পাশাপাশি প্রতিবছর জাতীয় হাঁটা দিবস উদযাপনসহ হাঁটা নিয়ে বিভিন্ন কর্মসূচি, নানা সামাজিক ও মানবিক  কর্মকাণ্ড পরিচালনা করে আসছে দেশের সবচেয়ে বড় হাঁটা ভিত্তিক এ সংগঠনটি।
ক্লাবটি প্রতি বছরের ন্যায় এবারো ঢাকার ছিন্নমূল শীতার্ত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে। সংগঠনটি  শুক্রবার ও শনিবার(১০ ও ১১ ডিসেম্বর)  কেন্দ্রীয় শহীদ মিনার, পলাশী চত্বর, হাইকোর্ট মাজার, আজিমপুর কবরস্থান ও ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার শতাধিক পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে।
উক্ত কর্মসূচিতে ক্লাবের কেন্দ্রীয় সভাপতি এডভোকেট মোঃ ফারুক হোসেন তপাদার, সহ সভাপতি হাবিবুর রহমান সোহেল, সাধারণ সম্পাদক রাশেদ নাহিন, সাংগঠনিক সম্পাদক জহিরুল হক, কোষাধ্যাক্ষ এনায়েত হোসেন, সংগঠনের ঢাকা মহানগর শাখার সভাপতি মোঃ মামুনুর রশিদ, গাইবান্ধা জেলার সভাপতি মোঃ বাপ্পি, শরিয়তপুর জেলার সভাপতি এডভোকেট এনায়েত হোসেন,  জনাব জুয়েল চৌধুরী, জসীম উদ্দীন, কামরুল হাসানসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। ক্লাবের কেন্দ্রীয় সভাপতি ফারুক হোসেন তপাদার জানান, হাঁটাহাঁটির পাশাপাশি সংগঠনটি প্রতি বছর শীতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র এবং ঈদে নতুন পোশাক বিতরণ করে থাকে। শীত ও ঈদ আসলে শিশুরা অপেক্ষায় থাকে পোশাকের। শিশুরা নতুন পোশাক পেয়ে খুবই খুশি। তাদের এই শীতে অন্তত পোশাকের জন্য কষ্ট হবে না। দেশের বিত্তশালীরা ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ালে দেশে কোন ছিন্নমূল মানুষ থাকবেনা বলেও মনে করেন সুপ্রিম কোর্টের এ আইনজীবী।