ঘুরতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত-নিহত দুই বান্ধুবিকে ফেলে পালালো ৩ বন্ধু

219

নিজস্ব প্রতিবেদকঃ মধ্যরাতে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বেপরোয়া গতিতে মোটরসাইকেল ভ্রমণের সময় পথিমধ্যে হয় দুর্ঘটনা। এতে ঘটনাস্থলেই মৃত্যু এক বান্ধবীর, আহত হন তিন যুবক ও তাদের সাথে থাকা অপর এক বান্ধবী। নিহত ও আহত বান্ধবীদের পাশে না থেকে মুমূর্ষু অবস্থায় রাস্তায় তাদের ফেলে মোটরসাইকেল নিয়ে পলায়ন করে ৩ যুবক।

পরে পদ্মা সেতুর মাওয়া টোলপ্লাজা হয়ে সেতু পাড়ি দেবার চেষ্টাকালে নিষেধাজ্ঞা অমান্যের দায়ে পুলিশের কাছে আটক হয় তিনজনই। হাতে পায়ে কাটা-ছেঁড়া দেখে জিজ্ঞাসাবাদ করা হলেও দুর্ঘটনার বিষয়টি পুলিশের কাছে এড়িয়ে যায় তারা। তবে হাসপাতালে নেওয়ার পরই বাধে বিপত্তি, বেরিয়ে আসে আসল ঘটনা। ইতোপূর্বে দুর্ঘটনাস্থল থেকে আহত অবস্থায় হাসপাতালে আনা নারী এক যুবককে দেখে চিনে ফেলে। সে জানায়,  তাদের ফেলে রেখে যাওয়া যুবক চিকিৎসার জন্য আসা ব্যক্তিই।

সোমবার (১৮ জুলাই) দিবাগত রাতে এমনই নাটকীয় কাণ্ড ঘটেছে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সিগঞ্জের শ্রীনগরে। রাত ২টার দিকে উপজেলার উমপাড়া এলাকায় বেপরোয়া গতিতে চলতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক ব্যারিকেডে ধাক্কা লেগে এ মোটরসাইকেল দুর্ঘটনা ঘটে। এতে নিহত হন বৃষ্টি (২৭) নামের এক নারী। আহত হন জান্নাতুল ফেরদৌস (২২), এসএম আহসান রবি (২৯), মোশারফ হোসেন (৩২) ও সুমন (৩২)। দুই নারীর বাড়ি রাজধানীর বাড্ডা এলাকার শাহাজাদপুরে।

শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আহত জান্নাতুলকে ঢাকায় রেফার করেছে কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় আটক রয়েছেন এসএম এহসান রবি নামের পলায়নের চেষ্টাকারী ওই যুবক।

হাসাড়া হাইওয়ে থানার এসআই জহিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।