ক্লু-লেস মামলার রহস্য উদঘাটন ও লুন্ঠিত মালামাল উদ্ধারের পুরস্কার পেলেন এস আই আজাদ

482

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ও ইউটিউবে তিবি সমানভাবে জনপ্রিয় ও দেশের পরিচিত মুখ। সমসাময়িক বিষয়গুলো তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরার পাশাপাশি আইনের প্রতি শ্রদ্ধাঞ্জলি হতে জনসাধারণকে উদ্বুদ্ধ করেন। দেশের অন্যতম অপরাধ জোন ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানায় যোগদানের পর থেকে অপরাধ দমন, অপরাধী শনাক্ত,সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার, মামলার রহস্য উন্মোচন, পেশাগত কাজে বিশেষ দক্ষতা ও সার্বিক আইন শৃঙ্খলা উন্নয়নে বিশেষ অবদান রাখায় ঢাকা জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছে এস আই আজাদ।

সোমবার (১১ এপ্রিল) ঢাকা জেলার পুলিশ সুপার কার্যালয়ে তার হাতে সম্মাননা স্মারক ক্রেস্ট হাতে তুলে দেন ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন সরদার( পিপিএম।

উক্ত পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ হুমায়ুন কবির, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) আব্দুল আল-কাফি সহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

শ্রেষ্ঠ এসআই আজাদ বলেন, ক্লু-লেস ডাকাতি মামলাটির রহস্য উদঘাটন ও লুন্ঠিত মালামাল উদ্ধারে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদানসহ সার্বিক সহযোগিতা করেন অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) মোঃ শাহাবুদ্দিন কবীর স্যার, কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু সালাম স্যার।

তিনি আরো বলেন, সবাই আমার জন্য দোয়া করবেন। আইন শৃঙ্খলা উন্নয়নে এই ধারাবাহিকতা বজায় রাখতে পারি।