কেরানীগঞ্জ মডেল থানা যুবলীগের দোয়া মাহফিল ও আলোচনা অনুষ্ঠিত

110

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ কেরানীগঞ্জ মডেল থানা যুবলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের স্বরণে মিলাদ মাহফিল, আলোচনা সভা, ত্রাণ বিতরণ ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে। ২৯ আগস্ট সোমবার বিকেলে উপজেলার আঁটি পাঁদোনা স্কুল মাঠে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ।

কেরানীগঞ্জ মডেল থানা যুবলীগের সদস্য মেহেদী হাসান রুমেলের সভাপতিত্বে এবং সৈকত হাসান বিপ্লব ও সাঈদ আহমেদ স্বপনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, রোহিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল আলী, জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু,তারানগর ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন ফারুক, সাবেক চেয়ারম্যান সালাউদ্দিন লিটন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ১৫ আগস্ট ঘাতকরা বঙ্গবন্ধুসহ তার পরিবারের লোকজনকে হত্যা করলেও সেদিন বিদেশে থাকায় প্রাণে বেঁচে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহেনা। আর শেখ হাসিনা বেঁচে আছে বলেই আমরা পদ্মা সেতু দেখছি, কর্ণফুলী ট্যানেল, উন্নয়নের মহা সড়ক দেখছি। শেখ হাসিনা নেতৃত্বে দেশ তরতর করে এগিয়ে যাচ্ছে।