কেরানীগঞ্জ মডেল থানা আ.লীগের সভাপতি সেলিম সম্পাদক বিপ্লব

715
নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-২ এর এমপি অ্যাডভোকেট কামরুল কামরুল ইসলাম বলেছেন যথা সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে, নির্বাচনের আয়োজন করবে নির্বাচন কমিশন আর শেখ হাসিনাই থাকবেন নির্বাচন কালিন সরকার দায়িত্বে, এটাই সংবিধানের কথা। আজ ১ এপ্রিল শুক্রবার কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির ভাষণে তিনি একথা বলেন।
তিনি আরও বলেন, দেশকে পিছিয়ে নিতে বিএনপি আবার আন্দোলন সংগ্রামের নামে চক্রান্তে নেমেছে। কারণ তাদের জনগনের ভোটের প্রতি আস্তা নেই। তারা বিদেশিদের কাছে ধন্যা দিচ্ছে। একজন জেলখানায়, একজন পলাতক, তাদের নেত্রীত্বে আর দেশে সরকার হবেনা। জাতীয় সরকার বা নির্দলীয় সরকারের যে স্বপ্ন বিএনপি দেখছে এটাও হবেনা। গণ আন্দোলন, গণ অভ্যুত্থান করারা ক্ষমতা বিএনপি অনেক আগেই হারিয়েছে।পাকিস্তান থেকেতো বটেই, অনেক ক্ষেত্র ভারতের চেয়ে এগিয়ে বাংলাদেশ। তাই উন্নয়নয়ের ধারাবাহিকতা রক্ষায় দরকার শেখ হাসিনার সরকার।
এর আগে প্রায় দীর্ঘ দুই যুগ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের কাউন্সিলের উদ্বোধন করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদসহ আগত নেতৃবৃন্দ।
কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের আহবায়ক ইউসুফ আলী চৌধুরী সেলিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক বস্ত্র মন্ত্রী মীর্জা আজম এমপি।
 প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদ্যঘোষিত কমিটির সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব।
পরে ইউসুফ আলী চৌধুরী সেলিম কে সভাপতি, হাজী সফিউল আজম খান বারকুকে সিনিয়র সহ-সভাপতি, আলতাফ হোসেন বিপ্লবকে সাধারণ সম্পাদক এবং  ভিপি মনিরকে যুগ্ম-সাধারণ সম্পাদক করে আংশিক কমিটির অনুমোদন দেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।