কেরানীগঞ্জে ৪ বছরের শিশুকে ধর্ষণ, কিশোর ধর্ষক পলাতক

866

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ১৩ বছরের কিশোর কতৃক ৪ বছরের শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কালিগঞ্জ তেলঘাট এলাকার রুপ নগর ২নং গলিতে। ধর্ষক রাহাত (১৩) ও ধর্ষণের শিকার শিশু(৪) ওই এলাকার একই বিল্ডিংয়ের সিকান্দার মিয়ার ভাড়াটি। ধর্ষণের পর থেকে রাহাত ও তার পরিবার পলাতক রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ভুক্তভোগী শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

২০ আগস্ট (শনিবার) দুপুরে ধর্ষণের ঘটনায় একটি মামলা হয়েছে বলে বাংলা নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহ জামান। মামলাটি তদ

মামলার তদন্ত কর্মকর্তা উপ পুলিশ পরিদর্শক সাইদুজ্জামান জানান, ধর্ষণের শিকার শিশু একই বিল্ডিংয়ের ৭ তলায় এবং ধর্ষক ৩ তলায় ভাড়া থাকতো। ঘটনার দিন শিশু ৭ তলা থেকে সিরি বেয়ে নিচে নামার সময় ৫ তলার সিরিতে আগে থেকে উৎপেতে থাকা কিশোর রাহাত শিশুটিকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। শিশুর মা মেয়ের চিৎকার শুনে ঘটনাস্থলে এগিয়ে এলে কিশোর রাহাত দৌড়ে পালিয়ে যায়।

পরে শিশুর পরিবারের লোকজন মেয়েকে হাসপাতালে পাঠিয়ে ৯৯৯ এ কল দিয়ে পুলিশকে জানালে ঘটনাস্থলে আসার আগেই আসামি রাহাত তার পিতা আবু তালেব ও মা ঝর্ণা বেগম ঘর ছেড়ে পালিয়ে যায়।

ধর্ষকের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার সদর থানার বাউলিয়া পুর গ্রামে। তারা দীর্ঘদিন যাবত এই এলাকায় বাড়া থাকতো।

এব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহ জামান জানান, ঘটনা সংগঠিত হওয়ার অনেক পর বিষয়টি আমাদের জানানো হয়েছে। ধর্ষণের ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। শিশুটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামী আটকের চেষ্টা চলছে।