কেরানীগঞ্জে সেচ্ছাসেবীদের মিলন মেলা

348

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে ঢাকার কেরানীগঞ্জে অনুষ্ঠিত হয়ে গেলো উপজেলার সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনগুলোর মিলন মেলা। আজ ১৭ ডিসেম্বর(শুক্রবার) উপজেলার শরীফ নগরে সংগঠনগুলোর প্ল্যাটফর্ম ছায়াতলের আয়োজনে অনুষ্ঠিত দিনব্যাপী মেলায় অংশগ্রহণ করে কেরানীগঞ্জ মডেল ও দক্ষিণ থানার প্রায় শতাধিক সেচ্ছাসেবী সংগঠন। মেলায় আগত সংগঠনগুলো একেএকে তাদের কর্মপন্থা, তাদের উদ্যেশ্য, সফলতা এবং অভিজ্ঞতা তুলে ধরেন।

কেরানীগঞ্জ ফেইজবুক গ্রুপ, আলাদিন পেইন্ট সেন্টার, মানবতার হাত, কেরানীগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাব, কেরানীগঞ্জ মডেল গ্রুপ, প্রথম আলো বন্ধুসভা, নতুন কুড়ি, কেরানীগঞ্জ ২৪, জিনিয়াস ফাউণ্ডেশন,পীয়ারলেস ইয়ুথ ক্লাব,নিসর্গ বাংলা খেলাঘর আসর, দারিদ্র্য বিমচন গ্রুপ,এভারগ্রীন কেরানীগঞ্জসহ বিভিন্ন সংগঠনগুলো তাদের কার্যক্রম সংবলিত প্লেকার্ড, ফেস্টুন, ব্যানারে স্টল নিয়ে বসেছে। অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীতের মাধ্যমে ১৯৭১ এ স্বাধীনতা যুদ্ধে শহীদ ও উপস্থিত বীর মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান প্রদর্শন করা হয়। পরে মেলায় আংশগ্রহনকারী সংগঠনের সদস্য এবং দেশের নামকরা শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ছায়াতলের আহ্বায়ক ডাঃ হাবিবুর রহমান হাবিব অংশগ্রহণকারী সকল সেচ্ছাসেবীদের আয়োজন সফল করায় ধন্যবাদ জানান। এবং আগামী ১ জানুয়ারি ঢাকাইয়া কেরানীগঞ্জ সমিতির আয়োজনে উপমহাদেশের সবচেয়ে বড় পিঠা উৎসবে সকলকে আমন্ত্রণ জানান। এসময় উপস্থিত ছিলেন ঢাকাইয়া কেরানীগঞ্জ সমিতির সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান সাহিদুল হক সাহিদ, বেদুরা আলী শিমুল, জহির আরিফ,সায়মন চৌধুরী, রিয়াজ আহমেদ সহ অনেকে।