কেরানীগঞ্জে লন্ডন ফেরত চেয়ারম্যানকে সংবর্ধনা, এলাকায় শোডাউন

554

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকার কেরানীগঞ্জের রোহিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীকে সংবর্ধনা দিয়েছে স্থানীয় জনগণ। আজ ২৫ সেপ্টেম্বর (শনিবার) সকালে ইউনিয়ন পরিষদ,স্থানীয় আওয়ামীলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় জনতা এ সংবর্ধনার আয়োজন করে। এর আগে শতাধিক মোটরসাইকেল ও গাড়ী বহর নিয়ে সকাল ১০ টায় কেরানীগঞ্জ উপজেলা চৌরাস্তায় তাকে ফুলের শুভেচ্ছায় সিক্ত করেন তার শুভাকাঙ্ক্ষীরা। পরে ইউনিয়নের বোডিং মার্কেট, চর রোহিতপুর, মুগার চর, লাখিরচর, নতুন সোনাকান্দা, শাহপুর হয়ে গাড়ী বহরটি রোহিতপুর বাজারে গিয়ে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদ সদস্য শিলারা ইসলাম, হামিদুর রহমান হামিদ সাবেক সদস্য কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ,হারুন মাষ্টার সভাপতি মডেল থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, জজ মিয়া মেম্বার,নাজিম আহমেদ মেম্বার, উজ্জ্বল আহাম্মেদ, সাধারণ সম্পাদক কেরানীগঞ্জ দলিল লেখক সমিতি,মোঃ শাহজাহান, সহ-সভাপতি রোহিতপুর ইউনিয়ন আওয়ামী লীগ,আমির খসরু, সভাপতি রোহিতপুর ইউনিয়ন যুবলীগ, কামরুল হাসান মাসুম সভাপতি রোহিতপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ নেতা নওশাদ আহমেদ, নাজমুল হোসেন নাছির, নজরুল ইসলাম, অতুল খান প্রমুখ।

সংবর্ধনা ও শোডাউন শেষে এক সংক্ষিপ্ত পথসভায় তিনি বলেন, আমি আপনাদের কাছে চির কৃতজ্ঞ। আপনাদের এ ব্যাপক উপস্থিতি প্রমাণ করে আমি হয়তো রোহিতপুরবাসীর জন্য কিছু করতে পারেছি। আশা করি অসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপনারা আমাকে পুনরায় নির্বাচিত করে বাকি কাজ সম্পন্ন করার সুযোগ করে দিবেন। আর তাদের মুখে আপনারা চুনকালি মেখে দিলেন যারা বলেছে আব্দুল আলী চেয়ারম্যান নির্বাচনের আগে লন্ডন থেকে আর আসবেনা। আমি আবারও বলছি, আমি ছিলাম,আছি এবং ভোটের শেষদিন পর্যন্ত থাকবো ইনশাআল্লাহ।

উল্লেখঃ লন্ডন থেকে দীর্ঘ প্রায় ১ মাসের ভ্রমণ শেষে গতকাল ঢাকা পৌঁছেন আসন্ন রোহিতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের এই হেভিওয়েট প্রার্থী। গত ২৫ আগষ্ট দুপুরে লন্ডনের উদ্দেশ্য বিজি- ২০১ এয়ারলাইনস যোগে ঢাকা ত্যাগ করেছিলেন তিনি।লন্ডনে অবস্থানকালে এই বীর মুক্তিযোদ্ধাকে ঢাকা ওয়েলফার এসোসিয়েশন ইউকেসহ
বাংলাদেশের বিভিন্ন কমিউনিটি তাকে সংবর্ধিত করেন।