কেরানীগঞ্জে যুবক খুন, স্ত্রীসহ আটক-৯

2612
সামসুল ইসলাম সনেটঃ ঢাকার দক্ষিন কেরানীগঞ্জের শুভাঢ্যা উত্তরপাড়া (মসজিদপাড়) এলাকায় নিজ বাসা থেকে মারুফ(৩২) নামে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহত মারুফের স্ত্রী রিনা আক্তারসহ মোট নয়জনকে কে আটক করেছে পুলিশ।
(২২শে মে) ভোরে কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা মসজিদ পাড় থেকে নিহতের লাশ উদ্ধার করে । নিহত মারুফ কাজীর পিতা মোঃ মাসুম কাজী, সে শুভাঢ্যা মসজিদ পাড়ার স্থানীয় বাসিন্দা। ধারণা করা হচ্ছে ঐদিন মধ্যরাত থেকে ভোর পর্যন্ত কোনো এক সময় ঘুমন্ত অবস্থায় ভারি কিছু দিয়ে জোরে আঘাত করায় তার মৃত্যু হয়েছে। পারিবারিক কলহের জেরেও এ হত্যাকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে। নিহত মারুফ কাজী ও রিনা দম্পতির ঘরে একটি আট বছরের কন্যা সন্তান রয়েছে।
দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই আইযুব আলী জানান, মারুফের মৃত্যুটি রহস্যজনক মনে হচ্ছে। নিহতের মাথার পিছন দিকে আঘাতের চিহ্ন রয়েছে। মৃত্যুর আসল কারণ জানতে ময়না তদন্তের রিপোর্ট আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে।
এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) শাহাবুদ্দিন কবির জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনা তদন্তে নিহতের স্ত্রীসহ নয়জনকে জিজ্ঞাসাবাদ করতে প্রাথমিক ভাবে থানায় ডাকা হয়েছে। তদন্তের স্বার্থে এখন বিস্তারিত বলা যাবেনা, তদন্ত শেষে ঘটনার মূল রহস্য উদঘাটিত হলে পরবর্তীতে জানানো হবে। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।