কেরানীগঞ্জে বোনকে মোবাইল বার্তা পাঠিয়ে যুবকের আত্মহত্যা 

2584
নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার কেরানীগঞ্জে ছোট বোনকে মোবাইল বার্তা পাঠিয়ে মোঃ আব্দুল্লাহ(২৪) নামে এক যুবক আত্মহত্যা করে। ৬ সেপ্টেম্বর  দিবাগত রাত ২ টা থেকে ভোর ৬ টার মধ্যবর্তী কোন এক সময় আব্দুল্লাহ
নিজ শয়নকক্ষে গলায় রশি প্যাঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে।  নিহত আব্দুল্লাহ উপজেলার কলাতিয়া ইউনিয়নের ছাতিরচর গ্রামের  মোঃ রফিকুল ইসলামের ছেলে।
নিহতের বোন জানান, তার ভাই একটি কোম্পানিতে মালামাল ডেলিভারি কাজ করতো। বিদেশের যাওয়ার জন্য টাকা জমা দিলেও দুই বছরেও বিদেশে যাওয়ার কোন অগ্রগতি হচ্ছিলোনা। ভালো কোন কাজ না থাকায় সে হতাশায় ছিলো। তবে কি কারণে মারা গেছে বুঝতে পারছিনা। তবে ভাই মারা যাওয়ার আগে আমাকে ম্যাসেজ দিয়ে বলেছিলো ‘আমি চলে যাচ্ছি দুনিয়া ছেড়ে” কিন্তু আমি সাথে সাথে সে ম্যাসেজ দেখিনি। সকালে যখন দেখছি তখন আর আমার ভাই দুনিয়াতে নেই।
এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন আর রশীদ জানান, কলাতিয়া ইউনিয়নের ছাতিরচর গ্রামে এক যুবক আত্মহত্যা করেছে। শুনেছি সে বিদেশে যাওয়ার জন্য  টাকা জমা দিয়ে বিদেশ না যেতে পারায় বেশ হতাশাগ্রস্ত  ছিলো। পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে প্রেরণ করেছে।  এব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।