কেরানীগঞ্জে বাংলাদেশ সেনাবাহিনীর ত্রাণ সহায়তা

390
কেরানীগঞ্জ প্রতিনিধিঃ করোনা পরিস্থিতিতে দেশের বিভিন্ন স্থানে কর্মহীন অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে বাংলাদেশ সেনাবাহিনী। সেনা প্রধান লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ এর নির্দেশনায় বরাবরের মত অসহায় ও দুঃস্থ মানুষদের মধ্যে মানবিক সহায়তা (চাল,ডাল,তেল,আটা,সেমাই আলু) অব্যাহত রাখা হয়েছে।
এরই অংশ হিসেবে আজ ১১ জুলাই (রবিবার) বিকেলে ৯ পদাতিক ডিভিশনের অধীনস্হ, ৯ আর্টিলারি ব্রিগেডের সার্বিক তত্বাবধানে এবং ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির ব্যবস্থাপনায় ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার রোহিতপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে বাড়ি বাড়ি গিয়ে অসহায় ও দুঃস্থ ২৫ টি পরিবারকে সহায়তা প্রদান করে।

এসময় উপস্থিত ছিলেন, ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির উপ-অধিনায়ক মেজর সৈয়দ সাফিউল ইসলাম মেরাজ, ক্যাপ্টেন ফাহমিদ, রোহিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আব্দুল আলী প্রমুখ।

এই কর্মসূচিতে অসহায় মানুষের মাঝে ত্রান সহায়তার পাশাপাশি সাধারণ মানুষকে বর্তমান করোনা পরিস্থিতিতে স্বাস্থবিধি এবং সরকার কর্তৃক বিধিনিষেধ মেনে চলার জন্য নির্দেশনা প্রদান করা হয়। এ কর্মসূচি অব্যাহত থাকবে বলে সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে।

লকডাউনের কারণে অসহায় হয়ে পরা মানুষ সহায়তা পেয়ে বাংলাদেশ সেনাবাহিনীকে ধন্যবাদ জানিয়েছে।