কেরানীগঞ্জে বন্ধুর বাসা থেকে আরেক বন্ধুর ঝুলন্ত লাশ উদ্ধার

405
কেরানীগঞ্জ প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে বন্ধুর বাসা থেকে সিফাত মোড়ল(২২) নামের অপর এক বন্ধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। তবে পরিবারের দাবি তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। নিহত সিফাত মুন্সীগঞ্জের লৌহজং থানার বোলতলী গ্রামের সেলিম মোড়লের পুত্র। পেশায় প্যান্টের ব্যবসায়ী সিফাত শুভাঢ্যা তেলঘাট রউফনগর এলাকার নজরুল মিয়ার বাড়িতে পরিবারসহ ভাড়ায় বসবাস করত।
মঙ্গলবার (১৫ই ফেব্রুয়ারী) সন্ধ্যায় শুভাঢ্যা তেলঘাট এলাকার রউফনগর ৪নং গলির মনির মিয়ার বাড়ির সপ্তম তালার ভাড়াটিয়া রাকিবের বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। রাকিব ঐ বাড়িতে পরিবারসহ বসবাস করলেও ঘটনার সময় তার স্ত্রী বাসায় ছিল না। ঘটনার পর থেকে রাকিব পলাতক রয়েছে।
নিহত সিফাতের মামা মনিরুজ্জামান ঢালী জানান, বিকাল চারটার দিকে বাসা থেকে বের হয় সিফাত। সন্ধ্যার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পাই রাকিবের বাসায় সিফাতের ঝুলন্ত লাশ পাওয়া গেছে। আমার ভাগিনা আত্মহত্যা করতে পারো না, আমার মনে হয় রাকিব সিফাত কে  হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে গেছে। রাকিবকে ধরলেই সব কিছু জানা যাবে।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) খালেদুর রহমান জানান, সন্ধ্যা ৭টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে বিষয়টি আত্মহত্যা মনে হলেও ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।