কেরানীগঞ্জে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

95

নিজস্ব প্রতিবেদকঃ সারাদেশের ন্যায় ঢাকার কেরানীগঞ্জেও বাংলাদেশর মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। আজ ১৮ মার্চ (বৃহস্পতিবার) সকালে কেরানীগঞ্জ উপজেলা প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তর্বক অর্পনের মাধ্যমে  শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী, জাতীয় শিশু দিবস ও ৭ দিন ব্যাপী  মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার উদ্বোধন করেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের  চেয়ারম্যান ও দক্ষিন কেরানীগঞ্জ আওয়ামীলীগের আহবায়ক শাহীন আহমেদ। এছাড়া বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন করেন কেরানীগঞ্জ উপজেলা প্রশাসন, কেরানীগঞ্জ  মডেল ও দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগন।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা পরিষদের সার্বিক সহযোগিতায় কনফারেন্স রুমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা করা হয়। আলোচনা সভায় দক্ষিন কেরানীগঞ্জ সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আবু রিয়াদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মডেল কেরানীগঞ্জ সার্কেলের সহকারি কমিশনার আব্দুল্লাহ আল রনিসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।