কেরানীগঞ্জে প্রেমিককে আটকে প্রেমিকাকে গন ধর্ষণ ,গ্রেপ্তার ৫

229

কেরানীগঞ্জ(ঢাকা) প্রতিনিধিঃ ঢাকার দক্ষিন কেরানীগঞ্জের শুভাঢ্যা মুসলিমনগর নাজিরেরবাগ এলাকায় গনধর্ষনের শিকার হয়েছেন তানিশা (১৭) নামের এক কিশোরী।

৭ জুলাই (মঙ্গলবার) দিবাগত রাত সাড়ে বারোটার দিকে এই ঘটনা ঘটে।

জানা গেছে ওই কিশোরী কেরানীগঞ্জের কদমতলী এলাকার নিলীমা নামের একটি এনজিওতে চাকরী করেন। এ ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় দায়ের করা মামলার ভিত্তিতে ৫ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। প্রেমিক ছাড়া গ্রেপ্তারকৃত অন্যরা হলো,অনিক মোল্লা, হৃদয়, আশিক ।

বিশ্বস্ত সুত্রে জানা যায়, মঙ্গলবার রাতে ওই কিশোরী তার কথিত প্রেমিক আসিফ এর সাথে দেখা করার জন্য বাসা থেকে বের হয়ে কেরানীগঞ্জ দক্ষিণ থানাধীন শুভাঢ্যা খেজুরবাগ কবরস্থানের পাশ দিয়ে কথা বলতে বলতে যাচ্ছিল। পরে দু’জন ওই এলাকার মুসলিমনগর নাজিরেরবাগ চন্ডীতলা নামক এলাকায় পৌঁছালে রাস্তায় কয়েকজন বখাটে ওই কিশোরী ও তার কথিত প্রেমিককে আটক করে। এসময় প্রেমিককে আটক রেখে ওই কিশোরীকে পাশের ঝোঁপের আড়ালে নিয়ে কয়েকজন মিলে ধর্ষণ করে পালিয়ে যায়। ঘটনার পর রাত তিনটার দিকে কিশোরী দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি অভিযোগ করলে পুলিশ প্রেমিকসহ ৫ জনকে আটক করে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, ধর্ষণের শিকার ওই কিশোরী বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। আমরা রাত থেকে সকাল পর্যন্ত অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করেছি।