কেরানীগঞ্জে পূজা উদযাপন কমিটির কাছে চেক হস্তান্তর

87

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকার কেরানীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রী শুভেচ্ছা উপহার হিসেবে ১২টি ইউনিয়নের ১৪৭ টি পূজামণ্ডপে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।

আজ শুক্রবার সকাল ১১ টায় কেরানীগঞ্জ উপজেলা কমপ্লেক্স মিলনায়তনে পুজা মন্ডপের প্রতিনিধিদের হাতে প্রতিটি পূজা মণ্ডপের জন্য নির্ধারিত ১৫০০০ টাকা করে উপহারের চেক তুলে দেয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদি হাসান এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ২ এর সাংসদ সাবেক খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বলেন, করোনা একেবারে দেশ থেকে চলে যায়নি, নিয়ন্ত্রণে আছে। তাই শতভাগ স্বাস্থ্যবিধি মেনে মণ্ডপগুলোতে অনুষ্ঠানের আয়োজন করতে পূজা উদযাপন কমিটির সদস্যদের প্রতি আহ্বান জানান। এছাড়াও তিনি কোন পূজা মন্ডপে যেন অপ্রীতিকর ঘটনা ঘটে, সে জন্য প্রতিটি পূজা মণ্ডপে আইডি কার্ডধারী স্বেচ্ছাসেবক বাহিনী রাখার পরামর্শ দেন।
এ সময় অন্যান্যের মধ্যে ইউনিয়নের চেয়ারম্যান গন,কেরানীগঞ্জ মডেল থানা ও দক্ষিণ থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ ছাড়াও ছাত্রলীগ,
স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।