কেরানীগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক ব্যক্তির মৃত্যু

2056

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকার কেরানীগঞ্জের মডেল থানার জিনজিরা বাজারে ফ্যামিলি শপিংমলের সামনে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মোহাম্মদ ইয়াসিন (৪০) নামে এক ব্যক্তি জন নিহত হয়েছে। ২৩ আগষ্ট রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ইয়াসিন পেশায় একজন ভ্যান চালক এবং পার্শ্ববর্তী নজরগঞ্জ এলাকার আবুল কাশেমের ছেলে। নিহতের গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার নড়িয়া থানায়। তিনি দুই মেয়ে ও স্ত্রীকে নিয়ে দীর্ঘদিন যাবত নজরগঞ্জ এলাকায় ভাড়া থাকতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফ্যামিলি শপিংমলের সামনে রাত সাড়ে ১০টার দিকে কয়েক জন লোক ধস্তাধস্তি করছিল। এক পর্যায়ে কিছু লোক সেখান থেকে দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা সেখানে একজনের রক্তাক্ত লাশ দেখতে পায়। নিহতের পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা গেছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু সালাম মিয়া। তিনি বলেন, খবর পাওয়া মাত্রই আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। এখনো পর্যন্ত নাম ঠিকানা ছাড়া হত্যার কারণ ও অন্যান্য তথ্য জানা যায়বি।

শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতের লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের স্ত্রী ও স্বজন কেরানীগঞ্জ মডেল থানায় রয়েছেন।