কেরানীগঞ্জে দিনেদুপুরে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি

1272
কেরানীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকার কেরানীগঞ্জে দিনেদুপুরে একটি স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ১৭ আগস্ট বুধবার দুপুর ২ টার দিকে  উপজেলার আব্দুল্লাহপুর বাজারের নিউ আলামিন জুয়েলার্সে এ দূঘটনা ঘটে।  এসময় দোকানের মালিক স্বপনের পায়ে দু’টি  গুলি করে দোকানে থাকা প্রায় ১২ কেজী স্বর্ণ নিয়ে পালিয়ে যায় ডাকাত দল।
প্রত্যক্ষদর্শী বাবুল মেম্বার জানান, দুপুর ১ঃ৫০ মিনিটের দিকে দু’টি মোটরসাইকেলে করে ৬ জন লোক দোকানের সামনে এসে প্রথমে কয়েকটি বোমা ফুটিয়ে এলাকা আতংকিত ও  অন্ধকার করে ফেলে। চার জন লোক নেমে দোকানে ঢুকে দোকানের মালিক স্বপবের পায়ে গুলি করে দোকানের সব স্বর্ণ নিয়ে নেয়। আমিসহ অনেক মানুষ দোকানের আশেপাশে থাকলেও অস্ত্রের ভয়ে কেউ সামনে এগিয়ে আসেনি। মাত্র কয়েক মিনিটে দোকানে থাকা স্বর্ণ এবং টাকা পয়সা নিয়ে নিরাপদে পালিয়ে যায় তারা। দোকানের মালিক ঢাকার একটি হাসপাতালে ভর্তি রয়েছে।
ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছেছেন, পুলিশ সুপার হুমায়ুন কবির, অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির, দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামানসহ উর্ধ্বতন কর্মকর্তারা। উল্লেখ মাসের শুরুর দিকে কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়াবাজের একটি স্বর্ণের দোকান থেকে রাতের আধারে টিনের চাল ও রড কেটে প্রায় দেড়শ ভরী স্বর্ণ নিয়ে যায়। তাছাড়া উপজেলাটিতে প্রায়ই ঘটে ছোট-বড় অনেক ডাকাতির ঘটনা। দিনেদুপুরে ডাকাতির ঘটনায় এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে।