কেরানীগঞ্জে গোসল করতে নেমে কিশোরীর করুণ মৃত্যু

476

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার কেরানীগঞ্জের রোহিতপুর পুকুরে গোসল করতে নেমে লিমা(১৪) নামের এক কিশোরীর মৃত্যু হয়েছে। লিমা ইউনিয়নের পুড়াহাটি গ্রামের দারিদ্র রিক্সা চালক মমিন মিয়ার মেয়ে এবং রোহিতপুর উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।

লিমার সহপাঠী ও সাথে গোসল করতে নামা শাহালম(১২) জানান,আজ ৯ এপ্রিল (শনিবার) সকালে লিমা, ইতি,সোহাগ,মারিয়াসহ তারা ৫ জন গ্রাম থেকে একটু দূরে আনোয়ার সলুদের পুকুরে গোসল করছিলো । গোসল শেষে লিমা বাড়ী যাওয়ার আগে একটু ভালো পানিতে গোসল করতে আরেকটু গভীরে গেলে হঠাৎ তার হাতে থাকা খালি প্লাস্টিকের বোতল টি ছুটে যায়, এবং সে পানিতে তলিয়ে যায়।

তার সাথে থাকা কেউ সাতার না জানায় বাড়ীতে খবর নিয়ে গেলে গ্রামের প্রায় অর্ধশতাধিক মানুষ পুকুরে নেমে খোজাখুজির প্রায় চার ঘন্টা পর তার নিথর দেহ উদ্ধার করে। এসময় উপস্থিত লোকজন ও স্বজনদের আহাজারিতে পুকুর পারের পরিবেশ ভারী হয়ে উঠে।

কেরানীগঞ্জ ফায়ারসার্ভিসের সাহায্যে ডুবুরি দলকে খবর দেওয়া হলেও তারা আসার আগেই স্থানীয় লোকজন তার লাশ খুজে পায়। লোকজন প্রথমে তাকে জীবত ভাবলেও হাসপাতালে নেওয়ার পর কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবু সালাম মিয়া জানান, কারো কোন অভিযোগ না থাকায় তাদের আবেদনের প্রক্ষিতে মৃত দেহ তাহার বাবা মায়ের নিকট হস্তান্তর করা হয়েছে।