কেরানীগঞ্জে এস কে প্রোপার্টিজ এর উদ্বোধন

1266

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ ভয়ভীতি, ভূমি দখল, জোড়-জুলুম আর দস্যুতা নয়, ন্যায়নীতি আর ইনসাফের ভিত্তিতে পরিকল্পিত গ্রীন কেরানীগঞ্জ গড়ার লক্ষ্যে উদ্বোধন হলো এস কে ফিউচার ড্রীম প্রোপার্টিজ লিমিটেড কোম্পানির। আজ ৩১ মে (সোমবার) দুপুরে উপজেলার সোনাকান্দা গ্রামে এর উদ্বোধন করেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের আহবায়ক শাহীন আহমেদ। এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের সদস্য সোহরাব হোসেন খোকন, রোহিতপুর ইউনিয়নে পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধাহাজী আব্দুল আলী, তারানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন ফারুক, ইয়ায়া গ্রুপের এমডি সালাউদ্দিন শাফিনসহ অনেকে।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমরা পাশের কামরাঙিচরের মত অপরিকল্পিত নগরীতে বসবাস করতে চাইনা। কেরানীগঞ্জে আগামী প্রজন্ম বেড়ে উঠবে পরিকল্পিত, সুন্দর ও ঝকঝকে পরিবেশে। আর এ পরিবেশ গড়তে প্রধান ভুমিকা রাখবে আবাসন কোম্পানি। আশা করি আপনারা গ্রীন ও ক্লিন কেরানীগঞ্জ গড়তে ভুমিকা রাখবেন।

পরে কোম্পানির সকল ডিরেক্টরদের একে একে পরিচয় করিয়েদেন কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর এম এ মতিন মেম্বার। কোম্পানির চেয়ারম্যান মোর্শেদুল আলম ছাড়াও উপস্থিত ছিলেন ডিরেক্টর মোহাম্মদ সালাউদ্দিন, মোহাম্মদ শাাহাজালাল, সফর আলী চৌধুরী, মোঃ ফিরোজ আলম, আব্দুল হামিদ, আজম খান, মোঃ বাদশা, আসাদুল্লাহ ভূইয়া, জয়নাল আবেদিন তুহিন, মোয়াজ্জেম হোসেন শাহ অালী, শামসুজ্জামান স্বপন ও আমির আলী প্রমুখ।