কেরানীগঞ্জে এতিম-অসহায়দের নিয়ে ডিবিজির অন্যরকম ভালোবাসা দিবস

1579
নিজস্ব প্রতিবেদকঃ‘ফেব্রুয়ারি’ ভাষার মাস হিসেবে পরিচিত হলেও সময়ের বিবর্তনে মাসটি জুড়ে পালিত হচ্ছে নানা দিবস। দেশ-বিদেশের প্রেমিক যুগলদের ছাড়াও নানা বয়সী নানা শ্রেনীর মানুষ ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের বাহিরেও মাসটিতে পালন করে থাকে Rose day, Hug day, propose day  সর্বপরি Valentine’s Day সহ নানা দিবস।
১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে প্রেমিক-প্রেমিকা বা আত্মীয়-স্বজন নয়, বরং এতিম-অসহায় ও মাদ্রাসা ছাত্রদের সাথে ভালোবাসা বিনিময় করতে এক ব্যাতিক্রমী  আয়োজন করে ঢাকার কেরানীগঞ্জের অরাজনৈতিক ও সামাজিক সংগঠন দারিদ্র্য বিমোচক গ্রুপ।
আজ সোমবার (১৪ই ফেব্রুয়ারী) দুপুরে কলাতিয়া ইউনিয়নের খাড়াকান্দি মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে দিবসটি উপলক্ষে এতিম অসহায় শিশুদের মাঝে খাবার বিতরণ ও ব্লাড ডোনার ক্লাবের রক্তযোদ্ধাদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
সংগঠনের সভাপতি ইয়ার হোসেনের সভাপতিত্বে এক আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সহিদুল হক সহিদ, ডাঃ হাবিবুর রহমান হাবিব, ইব্রাহিম হাওলাদার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।এ সময় প্রায় ৬ শতাধিক এতিম, অসহায় ও মাদ্রাসা ছাত্রদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে সমাজে ভালবাসা বঞ্চিত এবং অবহেলিত শিশুদের ভালবাসা দিয়ে বুকে টেনে নেন আয়োজকরা। তাদেরভে আয়োজন অব্যাহত থাকবে বলেও জানান আয়োজকরা।