কেরানীগঞ্জে আ.লীগের বর্ণাঢ্য আনন্দ র‍্যালী অনুষ্ঠিত

108

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ঢাকার কেরানীগঞ্জ উপজেলার বাস্তা ও রোহিতপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষে থেকে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ ডিসেম্বর) বিকালে শুরু হওয়া র‌্যালিটি রোহিতপুর ইউনিয়নের ধর্মশুর মাঠ প্রাঙ্গণ থেকে (কেরানীগঞ্জ-দোহার)  মহাসড়ক প্রদক্ষিণ করে সরকারি ইস্পাহানি কলেজের সামনে শেষ হয়।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বলেন, বিএনপি আগামী ১০ ডিসেম্বর সমাবেশের নামে যতই হুমকি দেন, যতই আন্দোলনের ডাক দেন, আমরা ঐক্যবদ্ধ আওয়ামী লীগ মাননীয় জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং আমাদের অভিভাবক জননেতা নসরুল হামিদ বিপু এমপির নেতৃত্বে যথাযথ সময়েই তাদের কে কঠোর ভাবে প্রতিরোধ করবো, মহান বিজয়ের মাসে থেকে ঐ রাজাকার আলবদর বাহিনীদের বিরুদ্ধে যুদ্ধ করে আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ ব্যাপক ভোটে জয়ের মাধ্যমে বিএনপিকে এদেশ থেকে বিতারিত করা হবে। তিনি আরো বলেন, এই বিজয়ের মাসে জাতীর জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় কেউ যদি জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ সহ কোনো রকমের অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চায় তা আর মেনে নেওয়া হবে না। এদেশের সাধারণ জনগণকে সাথে নিয়েই বিএনপির অপরাজনীতির সঠিক জবাব দেওয়া হবে, যাতে করে তারা যেন আর কোন দিন নৈরাজ্য, অপরাজনীতি করার সুযোগ না পায়।

এসময় রোহিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল আলী, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সাকুর হোসেন, শাক্তা ইউনিয়ন পরিষদের সাবেক  চেয়ারম্যান সালাউদ্দিন লিটন, ঢাকা জেলা পরিষদের সদস্য শিলারা ইসলাম, কেরানীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলো বেগমসহ থানা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।