কেরানীগঞ্জে আর্জেন্টিনা ভক্তদের জন্য রেস্টুরেন্টে ২০% ছাড়

1220

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ কোন প্রতিষ্ঠান উদ্বোধন উপলক্ষে ছাড়, বিশেষ দিবস উপলক্ষে ছাড়, বিভিন্ন কুপণ বা কার্ডধারী মেম্বারশিপ ক্রেতাদের জন্য বিশেষ ছাড় হরহামেশাই দেখা যায়। তবে এবার এক অদ্ভুত ছাড়ের ঘোষণা দিয়েছেন এক রেস্টুরেন্ট মালিক। প্রিয় দল আর্জেন্টাইন ভক্তদের জন্য বিশেষ ছাড়ের ঘোষণা দিয়ে আলোচনায় রাজধানীর কেরানীগঞ্জের গ্রীন স্কয়ার ক্যাফের মালিক শাফায়াত মাহমুদ।

কেরানীগঞ্জের জনপ্রিয় মুখ সঙ্গীত শিল্পী শাফায়াত মাহমুদ ম্যারাডোনা-মেসির দেশ আর্জেন্টিনার বিরাট ভক্ত।

বিশ্বকাপ ফুটবল উপলক্ষে প্রিয় দলের প্রতি ভালোবাসা থেকে নিজ রেস্তোরাতে আর্জেন্টিনা দলের ভক্তদের জন্য খাবারে ২০ শতাংশ ছাড় দিচ্ছেন তিনি। আর্জেন্টিনার জার্সি পড়ে খাবারের অর্ডার দিলেই ক্রেতা পাচ্ছেন ২০% ছাড়।

এ বিষয়ে তিনি জানান, ‘আমি ছোট কাল থেকেই আর্জেন্টিনা দলের বিরাট ভক্ত । মেসির দলটাকে আমরা অনেক ভালোবাসি। বিশ্বকাপ উপলক্ষে বিভিন্ন দেশে ঘটছে নানা ঘটনা, আমাদের দেশেও দেখা যায় নানা কান্ড। আমি যেহেতু একটি রেস্টুরেন্ট চালাই এটিও আমার একটি ভালোবাসা, তাই দুই ভালোবাসার মিলন ঘটিয়ে আমি এই ছাড়ের ঘোষণা দিয়েছি। অনেক আর্জেন্টাইন ভক্ত আমার রেস্টুরেন্টে আসছেন। অফার অনুযায়ী ছাড়ও দিচ্ছি। বেশ ভালো সাড়া পাচ্ছি। বিশ্বকাপ চলাকালীন পুরো সময়ই চলবে এ অফার।