কেরানীগঞ্জে আন্তঃজেলা ক্রিকেটে ও ভলিবলে চ্যাম্পিয়ন সোনাকান্দা উচ্চবিদ্যালয়

723
কেরানীগঞ্জ প্রতিনিধিঃ ৫০ তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় ক্রিকেট ও ভলিবলে কেরানীগঞ্জ উপজেলা থেকে চ্যাম্পিয়ন হয়েছে সোনাকান্দা উচ্চবিদ্যালয়। আজ ২০ জানুয়ারি (বৃহস্পতিবার) কেরানীগঞ্জ উপজেলা মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় তারা ১০ উইকেটের বিশাল ব্যবধানে পরাজিত করে রাজাবাড়ি স্কুল এন্ড কলেজকে।
 টসে জিতে প্রথমে বোলিং করে নির্ধারিত ৪ ওভারে ৩৬ রানে আটকে রাখে রাজাবাড়ি স্কুলকে। পরে ৩৭ রানের টার্গেটে ব্যাট করে এক ওভার হাতে রেখেই বিনা উইকেটে  জয়ের লক্ষ্যে(৩৭/০) পৌছে যায় সোনাকান্দা স্কুল। সোনাকান্দার সাইদুল, তৌহীদ, ইমন, রনি, সাব্বিররা পুরো টুর্নামেন্ট জুড়েই প্রতিপক্ষের উপর আধিপত্য বিস্তার করে।

সোনাকান্দা উচ্চবিদ্যালয় ভলিবল দল
 সেমিফাইনালে দলটি উপজেলার অন্যতম শক্তিশালী দল আগানগর স্কুলকে এবং কোয়ার্টার ফাইনালে জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন কালিন্দী পারজোয়ার স্কুলকে পরাজিত করে। তিন স্কুল (কালিন্দী, আগানগর ও রাজাবাড়ি) শেষ  তিন ম্যাচে  একটি মাত্র উইকেটের পতন ঘটাতে পেরেছে সোনাকান্দা উচ্চবিদ্যালয়ের।
উল্লেখ, গত ১৯ জানুয়ারি অনুষ্ঠিত ভলিবল খেলায় নয়াবাজার উচ্চবিদ্যালয়কে ২-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় সোনাকান্দা উচ্চবিদ্যালয়। প্রমিলা ক্রিকেটে চ্যাম্পিয়ন হয় রাজাবাড়ি স্কুল এন্ড কলেজ। জেলা পর্যায়ে দলগুলো কেরানীগঞ্জের প্রতিনিধিত্ব করবে।