কেরানীগঞ্জে আগুনে পুড়লো ১২ মোটরসাইকেলসহ ৩ দোকান

201
কেরানীগঞ্জ প্রতিনিধিঃ  ঢাকার কেরানীগঞ্জে আগুনে পুড়ে ছাই হলো ১২টি মোটরসাইকেলসহ তিনটি দোকান। আজ ৭ অক্টোবর(বৃহস্পতিবার) বিকেলে কেরানীগঞ্জ মডেল থানার হযরতপুর ইউনিয়নের আলীপুর ব্রিজ সংলগ্ন মোঃ বরকত উল্লার মোটরসাইকেলের গ্যারেজ ও পাশের একটি লেপ-তোশকের দোকানে আগুন লাগলে এতে দোকানে থাকা ১২টি মোটরসাইকেল, ওয়াশিং মেশিন এবং তোশকের দোকানের ৮০ শতাংশ মালামাল পুড়ে যায়। স্থাপনাসহ মালামালের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকার অধিক বলে জানিয়েছে মালিক পক্ষ।
প্রত্যক্ষদর্শী মোঃ রুবেল জানান, মোটরসাইকেল গ্যারেজে কাজ করার সময় পেট্রোলে কিভাবে যেনো আগুন লেগে যায়, এতে বিভিন্ন লোকজন  সার্ভিসিং করতে দেওয়া মোটরসাইকেলসহ তার শো-রুমের সবকটি মোটরসাইকেল পুড়ে যায়। পরে স্থানীয় ও কেরানীগঞ্জ ফায়ারসার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে।
কেরানীগঞ্জ ফায়ারসার্ভিসের স্টেশন ম্যানেজার ফারুক আহমেদ জানান, ৯৯৯ এর কলের মাধ্যমে জানতে পারি কেরানীগঞ্জ মডেল থানার হযরতপুর এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুনা মাত্রই ফায়ারসার্ভিসে একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। দ্রুত সময়ের মধ্যে ঘটনাস্থলে পৌছতে পারায় ক্ষতির পরিমাণ কমানো গেছে।