কেরানীগঞ্জে অবৈধ স্ট্যান্ড ও দোকান-পাট উচ্ছেদ

187

 কেরানীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকার কেরানীগঞ্জের কদমতলীতে যানজট নিরসনে অবৈধ সিএনজি স্ট্যান্ড ও ভ্রাম্যমান দোকান এবং ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে কেরানীগঞ্জ থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার বিকেলে কদমতলী গোল চত্বর ও তার আশেপাশের এক কিলোমিটার এলাকায় সহকারী পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) শাহাবুদ্দিন কবিরের নেতৃত্বে এই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।এ সময় প্রায় শতাধিক টং দোকান ও দুইটি সিএনজি স্ট্যান্ড , প্রাইভেটকার স্ট্যান্ড, অটো রিক্সা স্ট্যান্ড সহ বেশ কয়েকটি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। এছাড়াও এখানে স্থাপিত অবৈধ কয়েকটি তেলের দোকান ও ফুটপাতে দোকান গুলোতে ব্যবহৃত অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির বলেন, ঢাকা মাওয়া হাইওয়েতে চলাচলকারী যাত্রীরা কদমতলী গোল চত্বরের যানজটের কারণে মহাসড়কের শতভাগ সুফল থেকে বঞ্চিত।এই যানজটের অন্যতম কারণ অবৈধ স্ট্যান্ড,এ নিয়ে পত্রপত্রিকায় একাধিক প্রতিবেদন প্রকাশের পর জনগণের চলাচল নির্বিঘ্ন করতে মডেল ও দক্ষিণ থানা যৌথভাবে আজ এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে। আমরা ফুটপাত দখলকারীদের মৌখিকভাবে সতর্ক করে দিয়েছি, পরবর্তীতে এখানে আবার দোকান স্থাপন করা হলে এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।আমাদের এই উচ্ছেদ অভিযান চলমান থাকবে।