কেরানীগঞ্জে অগ্নিদগ্ধ  হয়ে নিহত সে ৬ পরিবারের পাশে শাহীন আহমেদ 

683
কেরানীগঞ্জ প্রতিনিধিঃ  কেরানীগঞ্জের জিনজিরায় অগ্নিদগ্ধ হয়ে একই পরিবারের ৬ সদস্য মৃত্যুর ঘটনায় এলাকায় শোক বিরাজ করছে। ছেলে-সন্তান স্ত্রী পরিজন হারিয়ে পাগাল প্রায় স্বজনদের কান্নায় ভারি হয়ে উঠেছে জিনজিরার মান্দাইল মালো পাড়া এলাকার পরিবেশ। । অসহায় পরিবারটির বেঁচে থাকা স্বজনদের সান্ত্বনা ও সাহায্যের হাত বাড়িয়ে দিতে এগিয়ে আসছে অনেকে।
৮ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাতে মৃত বেগমের আত্মীয় স্বজনদের দেখতে আসেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ।  এসময় তিনি পরিবারের সদস্যদের খোজ খবর নেন এবং তার পক্ষ থেকে  নগদ ৫০ হজার টাকা আর্থিক অনুদান প্রদান করে। এবং যে কোন সমস্যায় পরিবারটির পাশে থাকার প্রতিশ্রুতি দেন।
এর আগে কেরানীগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ হতে পরিবারটির হাতে আর্থিক অনুদান তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মেহেদী হাসান।
উল্লেখ্য গত ৩০ আগস্ট কেরানীগঞ্জের জিনজিরার মান্দাইল মালোপাড়ার একটি বাসায় গ্যাসের আগুনে সৃষ্ট অগ্নিকাণ্ডে ছয়জন দগ্ধ হন। দগ্ধদের হাসপাতালে নেওয়ার পর ঘটনার দিন দুপুরে ৬০ শতাংশ দগ্ধ নিয়ে মারা যায় শিশু মরিয়ম (৪)। পরে একেএকে শাহাদত (২০),  বেগম (৬০), ইদুনী ওরফে পান্না বেগম (৫০), সোনিয়া আক্তার (২৪) এবং  সর্বশেষ মারা যায় মোঃ ইয়াসিন(১২)।