কেরানীগঞ্জের রোহিতপুরে চুলাই মদের কারখানা আবিস্কার

819

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার রোহিতপুর ইউনিয়নের পুড়াহাটি গ্রামে অভিযান চালিয়ে চুলাই মদের কারখানা আবিস্কার করেছে পুলিশ। ৭ অক্টোবর (বৃহস্পতিবার) দিবাগত রাত সাড়ে ১১ টায় গ্রামের ফয়েজ উদ্দিন মিয়ার ছেলে কামাল মিয়ার আস্তানা হতে ১৬৫ লিটার মদ জব্দ করে কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ। পাশাপাশি প্রায় তিন বস্তা মদ বানানো কাঁচামালা উদ্ধার করা হয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মূলহুতা কামাল ওরফে কালাম চোর পালিয়ে গেলেও তার সহযোগী কুড়িগ্রামের নাগেশ্বরীর হাবিবুরের ছেলে কাওসার(৩২) কে হাতেনাতে আটক করে পুলিশ। অভিযানে নেতৃত্ব দেন নতুন সোনাকান্দা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক ফিরোজ আলম মামুন।

এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু সালাম মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ রোহিতপুরে পোড়াহাটি গ্রামে অভিযান চালিয়ে চুলাই মদ ও মদের উপকরণসহ একজনকে আটক করেছে। এসময় কারখানার মালিক কামাল চোর পালিয়ে যায়। জেনেছি কামাল মাছ চাষের আড়ালে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অপকর্ম করে আসছিলো। কামালসহ তার সহযোগীদের নামে একটি মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।