কেরানীগঞ্জের কোন্ডায় বন্ধুর হাতে বন্ধু খুন,আটক ৩

1550

কেরানীগঞ্জের কোন্ডায় বন্ধুর হাতে বন্ধু খুন, আটক-৩

সামসুল ইসলাম সনেট, কেরানীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার কোন্ডা ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের কাওটাল নামক স্থানে বন্ধুর হাতে বন্ধু খুনের ঘটনা ঘটেছে। গত ২ জুন(বুধবার) দিবাগত-রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যুর। মৃত ব্যক্তির নাম হিমেল(৩৫) সে কন্দাপাড়া গ্রামের জালাল উদ্দীনের ছেলে।

জানা গেছে গত ২ জুন আনুমানিক রাত ৮ টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার কোন্ডা ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের কাওটাইল নামক স্থানে মাদকসেবনকে কেন্দ্র করে বন্ধুদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে নিলয়, জীবন, সুমনসহ আরো কয়েকজন মিলে পূর্ব শত্রুতার জেড়ে হিমেলকে একা পেয়ে কাউটাইল মেইন রোডের পলাশ মেম্বারের বাড়ীর সামেনে এলোপাথারী লাঠি ও লোহার রড দিয়ে মারধর করে, এতে হিমেল গুরুতর আহত হলে তাকে মিটফোর্ঢ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসারত অবস্থায় রাত অনুমান ১২ঃ১০ ঘটিকায় তার মৃত্যু হয়।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার কেরানীগঞ্জ সার্কেল শাহাবুদ্দিন কবির জানান, মৃতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশের একটি টিম দরজা ভেঙ্গে ঘটনার সাথে জড়িত ০৩ জন আসামীকে গ্রেফতার করে। আটক তিন আসামির মধ্যে আমিনুল ইসলাম সুমন(৪১) এবং শরীফ আহমেদের বাড়ী কাওটাই পুর্ব পাড়া গ্রামে, অপর আসামি প্রবীনের বাড়ী নারায়ণগঞ্জের ফতুল্লায়। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে এবং অভিযান অব্যাহত আছে বলেও জানান এই কর্মকর্তা।