কেরানীগঞ্জের অপহৃত কিশোরী নারায়ণগঞ্জ হতে উদ্ধার, যুবক গ্রেফতার

45

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকার কেরানীগঞ্জে ঘটনার ২৪ ঘন্টার ভিতরে অপহরণ মামলার অপহৃত শিশু উদ্ধার ও অপহরনকারীকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত(৮ এপ্রিল) দেড় টায় মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই শেখ আবজালুল হকের নেতৃত্বে রাজধানীর শ্যামপুর থানা ও নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে আসামি রাব্বি (২১) কে গ্রেফতার করে এবং ভিকটিম অঞ্জনা আক্তার (১৩) কে উদ্ধার করে।

মামলার এজহার সূত্রে জানা যায় যে কেরানীগঞ্জ মডেল থানার নতুন ভাড়ালিয়া গ্রামের নবী হোসেনের মেয়ে ও খোলামোড়া দিগন্ত গালর্স স্কুলের নবম শ্রেনীর ছাত্রী অঞ্জনা আক্তার ( ১৩ ) কে বিবাদী মোঃ রাব্বি বিভিন্ন সময় প্রেম নিবেদনসহ বিভিন্নভাবে উত্যাক্ত করিয়া আসিতেছিল । অঞ্জনা বিবাদী মোঃ রাব্বির প্রেম নিবেদন প্রত্যাক্ষান করায় বিবাদী তাকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি প্রদান করে । অঞ্জনার পরিবারের পক্ষ থেকে উক্ত বিষয়টি রাব্বির বাবা বোরহান উদ্দিন ও মামা মেহেদী হাসান হাবীব কে জানালে সে ক্ষিপ্ত হয়ে গত ৭ এপ্রিল সকাল অনুমান ৯ টা থেকে ১ টা পর্যন্ত কোন এক সময় আঞ্জনাকে অপহরণ নিয়ে যায়।

স্কুল শেষে মেয়ে বাসায় না ফেরায় পরিবারের লোকজন স্কুলসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে একপর্যায় তাদের প্রতিবেশী সালাম এর মাধ্যমে জানতে পারে সকাল ১০ টার দিকে খোলামোড়া লঞ্চঘাট সিএনজি স্টেশন থেকে অন্য বিবাদীদের সহায়তায় মোঃ রাব্বি অঞ্জিনাকে ফুসলিয়ে সিএনজিতে করে অপহরণ করে নিয়ে গেছে। তবে দিগন্ত স্কুলের এক শিক্ষক এবিষয়ে বলেন, মেয়ের বাবার সাথে কথা বলে জানতে পারলাম তারা উভয় পূর্ব পরিচিত এবং জানাশুনা।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু সালাম মিয়া জানান, ভিকটিমের পিতা মোঃ নবী হোসেনের অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক এস আই আফজালের নেতৃত্বে একটি টিম শ্যামপুর ও নারায়ণগঞ্জে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি রাব্বিকে আটক করে কোর্টে প্রেরণ করা হয়েছে এবং কোন প্রকার ক্ষয়ক্ষতি ছাড়াই ভিকটিম অঞ্জনাকে উদ্ধার করতে সক্ষম হয়। আগামীকাল ভিকটিমকে কোর্টে প্রেরণ করা হবে।