কেন্দ্রীয় যুব জমিয়তের সভাপতি রেদওয়ান সম্পাদক আব্দুল হালীম

119

নিজস্ব প্রতিবেদকঃ মুফতি রেদওয়ানুল বারী সিরাজী সভাপতি, আব্দুল হালীম বিন হারুনকে সাধারণ সম্পাদক এবং মুফতি হোসাইন বিন ওয়াক্কাস সিনিয়র সহ-সভাপতি, মুফতি কামরুজ্জামান কাসেমী যুগ্ম সম্পাদকসহ কেন্দ্রীয় যুব জমিয়তের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

  1.  ৩১ (মার্চ বৃহস্পতিবার) বাদ আছর রাজধানীর পল্টনস্থ জমিয়ত মিলনায়তনে আংশিক কমিটি ঘোষণা করেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব শাইখুল হাদিস হাফেয মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম।

জমিয়ত মহাসচিব উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আকাবির ও আসলাফের আমানত জমিয়ত তার লক্ষ্য পানে ছুটে চলছে। জমিয়ত কোন বাতিলের সাথে আপোষ করেনি, কখনো আপোষ করবেও না ইনশাআল্লাহ। কাজের মাধ্যমেই সকল বাতিল শক্তির দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে।

আজকের এইদিনে জমিয়তের সভাপতি সাবেক ধর্ম প্রতিমন্ত্রী আল্লামা মুফতি মুহাম্মদ ওয়াক্কাস রহ. কে হারিয়েছি। আমরা তার দেখানো পথে চলবো। তার নীতি আদর্শ নিজের মাঝে প্রতিস্থাপন করবো। এবং যুব সমাজ কে সংঙ্গবদ্ধ করার পাশাপাশি ইসলামী ভাবধারায় গড়ে তোলার প্রাণান্তকর চেষ্টা করবো ইনশাআল্লাহ।

আগামী এক সপ্তাহের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক সবার সাথে যোগাযোগ করে পুর্ণাঙ্গ কমিটির প্যানেল মহাসচিব মহোদয়ের নিকট জমা দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

সভাশেষে জমিয়তের সাবেক সভাপতি মুফতি মুহাম্মদ ওয়াক্কাস রহ. এর রুহের মাগফিরাত করে বিশেষ মোনাজাত করা হয়।