উপহার নিয়ে পূজামণ্ডপে ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান

119

শামসুল ইসলাম সনেটঃ নিরাপত্তার চাদরে ঢাকা কেরানীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে সনাতন ধর্মাবলম্বী সবচেয়ে বড় উৎস শারদীয় দুর্গাপূজা। উৎসবের দ্বিতীয় দিন অর্থাৎ মহাসপ্তমীতে উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন ঢাকা জেলা পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান । রবিবার রাতে জিনজিরা মালোপাড়া পূজা মন্ডপ, রোহিতপুর নাগ মন্দির, কালিন্দীর ব্রাহ্মনর্কিতা পূজামন্ডুপ পরিদর্শন করে সার্বিক ব্যবস্থাপনায় সন্তোষ প্রকাশ করেন । এসময় তিনি পুণ্যার্থীদের মাঝে শাড়ি , ধুতি, লুঙ্গির পাশাপাশি মিষ্টি ও ফলের ঝুড়ি উপহার হিসেবে তুলেদেন ।

পুলিশ সুপার আসাদুজ্জামান বলেন , অসাম্প্রদায়ীক বাংলাদেশে যুগ যুগ ধরে সকল ধর্মের লোকজন বসবাস করে আসছে। এদেশে পূজোর আনন্দে যেমন মুসলমানরা ভাগ বসায় তেমনি ঈদেও হিন্দু ভাইয়ের আনন্দে সামিল হয়। যে কোনো উৎসবে সকল ধর্মের মানুষ সমান আনন্দের ভাগিদার হয়। আর সে আনন্দে যাতে কেউ কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেদিকে আমরা সতর্ক অবস্থানে আছি । নিরাপত্তা নির্বিঘ্ন করতে পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকের পুলিশ টহলে রয়েছে। তাছাড়া প্রতিটি মন্দিরে আনসার, সেচ্ছাসেবীসহ সার্বক্ষনিক সিসিটিভির আওতায় আনা হয়েছে।

তিনি আরও বলেন, আমরা আজ নিরাপত্তা দেখতে নয় আনন্দের ভাগিদার হতে এসেছি, আপনাদের জন্য উপহার নিয়ে এসেছি।আপনারা নির্বিঘ্নে উপাসনার পাশাপাশি আনন্দ উপভোগ করুন। আপনাদের কোন ভয় নেই। কেরানীগঞ্জ মডেল ও দক্ষিণ থানা পুলিশ আপনাদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করবে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার ( ডিবি ) মোবাশ্বেরা হাবিব খান , কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর , , কেরানীগঞ্জ মডেল থানা ওসি মামুন আর রশীদ, দক্ষিণ কেরানীগঞ্জ ওসি শাহ জামান, আগানগর ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি , কেরানীগঞ্জ দক্ষিণ থানা যুবলীগ সভাপতি মাহমুদ আলম , আগানগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মীর আসাদ হোসেন টিটুসহ অনেকে