আন্তর্জাতিক বিশ্বেকে একটি গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিবোঃ কামরুল ইসলাম এমপি

103

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ বিএনপি-জামায়াতের মত অনেক বিদেশিরা মনে করছে দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হতে পারেনা। বিএনপি জামাত বিদেশিদের কান ভারি করছে, তবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে আমরা দেখিয়ে দিতে চাই শেখ হাসিনার অধিনেই সুষ্ঠু নির্বাচন সম্ভব। আমরা আন্তর্জাতিক বিশ্বকে দেখাবো কি করে সুষ্ঠু নির্বাচন হয়।

সোমবার (২৭ নভেম্বর) বিকেলে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, যে যাই বলুক, যতো কথাই বলুক, যতো আগুন সন্ত্রাসই করুক জনসাধারণ ভোট দিতে কেন্দ্রে আসবে এবং শান্তিপূর্ণ ভাবে ভোট দিবে। আমরা আশা করি এবার ৫০-৬০% ভোট পড়বে।

প্রধানমন্ত্রীর বরাত দিয়ে আওয়ামী লীগের এই সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, ভোটে কোন রকম কারচুপি হবে না, নির্বাচন কমিশনকে প্রভাবিত করা হবেনা, আন্তর্জাতিক বিশ্ব এই নির্বাচনের প্রসংশা করবে।

বিদ্রোহী প্রার্থী সম্পর্কে এই নেতা বলেন, আওয়ামী লীগ অনেক বড় দল, দলে অনেকেই নির্বাচন করতে চাবে এটা স্বাভাবিক, যারা মনোনয়ন চেয়ে পায়নি তারাও আমাদের বন্ধু, সামনে যে চ্যালেঞ্জিং নির্বাচন সে নির্বাচনে আমরা মিলে মিশে কাজ করবো। তারা আমাদের শত্রু না বন্ধু, বিএনপি জামায়াত নির্বাচনে আসুক কিংবা না আসুক তারাই আমাদের দুষমন। তাদেরকে রাজপথে প্রতিহত করে নির্বাচনের জন্য প্রস্তুত হতে হবে। মানুষের ঘরে ঘরে যেতে হবে, কোন মতেই নিজেদের মধ্যে বিভেদ করা যাবেনা, কোন উস্কানিমূলক কথাবার্তা কাজকর্ম করা যাবেনা। মিলে মিশে কাজ করলে আমাদের বিজয় সুনিশ্চিত।

কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক মহাসচিব আব্দুল জলিল ভূইয়া, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লবসহ অনেকে।